তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে কৃষককে পিটিয়ে হত্যা,আটক ২

হালুয়াঘাটে কৃষককে পিটিয়ে হত্যা,আটক ২
[ভালুকা ডট কম : ২৫ মে]
ময়মনসিংহের হালুয়াঘাটের কাজিয়াকান্দা গ্রামে গরু ঝিঙ্গা গাছ খাওয়াকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক(৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধায় নিহত আব্দুর রাজ্জাকের বসতবাড়িতে প্রতিবেশী মৃত আলতাফ হোসেনের পুত্র হেলালের (৩২)পালিত গরু ঝিঙ্গা খেতে আসলে রাজ্জাকের স্ত্রী আমেনা খাতুন বাছুরকে লাঠি দিয়ে তাড়িয়ে দেন। তাড়া খেয়ে বাছুরটি পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়। এই ঘটনা হেলাল উদ্দিনের মাতা খোদেজা(৫২) দেখতে পেয়ে হেলাল ও হেলালের স্ত্রীকে জানায়। পরে সম্মিলিতভাবে হেলাল গংরা রাজ্জাকের বাড়িতে এসে তর্কবিতর্কের এক পর্যায়ে রাজ্জাককে এলোপাতাড়ি কিলঘুসি ও পিটাতে থাকলে ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজ্জাকের।

ঘটনায় নিহতের ছেলে আমিনুল ইসলাম (২৩) বাদী হয়ে তিনজনকে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন।আসামীরা হলেন, হেলাল উদ্দিন (৩২), আকলিমা খাতুন (২৫) ও খোদেজা খাতুন (৫২)। পুলিশ আকলিমা ও খোদেজা এই দুইজনকে আটক করে। 

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত শ্যামল চন্দ্র ধর বলেন,  ঘটনার সাথে জড়িতের অভিযোগে দুইজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  বাকী আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই