তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারতে পাচার হওয়া কিশোরকে বেনাপোলে ফেরত

ভারতে পাচার হওয়া কিশোরকে বেনাপোলে ফেরত
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভারতে পাচারের শিকার এক কিশোরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন কৌশল অবলম্বন করে ১১ মাস পরে ফেরত এনেছে বাংলাদেশ পুলিশের (পিবিআই) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা। এ ঘটনায় তিন জনকে আসামী করে মামলা করা হয়েছে।শনিবার দুপুর ১ টায় ওই কিশোরকে জবানবন্দী গ্রহনের জন্য যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

ফেরত আসা কিশোর জুয়েল রানা (১১) যশোরের বেনাপোল পোর্টথানার বোয়ালিয়া গ্রামের সেলিম হোসেনের ছেলে। আসামীরা হলেন, যশোরের বেনাপোল পোর্টথানার বোয়ালিয়া গ্রামের চান্দালীর মেয়ে হামিদা, চান্দালীর ছেলে মতিয়ার ও লুৎফর রহমানের ছেলে আব্দুল মান্নান।

কিশোরের চাচা জাহাঙ্গীর হোসেন জানান, গত ১৪ ফেব্রুয়ারি প্রতিবেশি চান্দালীর মেয়ে হামেদা খাতুন বেড়াতে যাওয়ার নাম করে তার ভাইপোকে ফুসলিয়ে সীমান্ত পথে ভারতে নিয়ে যায়। পরে তাকে গোহাতে বিক্রী করে দেয়। বিভিন্ন মাধ্যমে তারা খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধারের জন্য যশোর আদালতে মামলা করেন। পরে আদালত মামলাটি তদন্তের জন্য যশোরের পিআইবি কে হস্তান্তর করেন। পরে পিবিআই তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন কৌশল অবলম্বন করে চার মাস পরে তাকে ভারত থেকে ফেরত আনে।

যশোর পিবিআইয়ের পরিদর্শক মোনায়েম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরকে উদ্ধারের পর তার জবানবন্দী গ্রহনের জন্য যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই