তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল চৌরাস্তায় শাহাব উদ্দিন ভূইয়া মার্কেটের উদ্বোধন

নান্দাইল চৌরাস্তায় শাহাব উদ্দিন ভূইয়া মার্কেটের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৫ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারুইগ্রাম চৌরাস্তা কেন্দুয়া মোড়ে নব নির্মিত শাহাব উদ্দিন ভূইয়া মার্কেটের ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল।

এসময় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চন্ডীপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, আওয়ামীলীগ নেতা আব্দুর রাশিদ, আব্দুল কাদির মেম্বার, ইফতেখার উদ্দিন খুররম, শামীমুল হক গণি ভূইয়া, নান্দাইল প্রেসক্লাবের সেক্রেটারী এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, এমপি মহোদয়ের এপিএস রিয়েন, সাংবাদিক রমজান আলী, শাহজাহান ফকির, কবি এনইউ আহম্মদ, ছাত্রলীগ নেতা রয়েল সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য কেন্দুয়া মোড়ে শাহাব উদ্দিন ভূইয়ার পৈত্তিক জমিতে নির্মিত ৩০টি দোকান ঘর নিয়ে এই মার্কেট নির্মাণ করা হয়েছে। উদ্বোধন উপলক্ষ্যে ইফতার ও মিলাদ মাহফিলে দেশ-জাতির কল্যাণে এবং মাননীয় এমপি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই