তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন,১জন আটক

নান্দাইলে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন,১জন আটক
[ভালুকা ডট কম : ২৬ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার খুুররম খান চৌধুরী কলেজের ২য় বর্ষের ছাত্র উপজেলার চরভেলামারী গ্রামের মো. মজিবুর রহমানের পুত্র তারিফ হাসান হৃদয় (১৯) শনিবার রাতে নিজ এলাকায় ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছে।

মামলার বাদী মাজাহারুল ইসলাম ও নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, নিহত তারিফ হাসান হৃদয়ের বাড়ি থেকে কিছুদিন পূর্বে একটি মোবাইল চুরি হয়। মোবাইলটি নিহত হৃদয়ের চাচাতো ভাই মামলার ১নং আসামী মো. ইলিয়াছ উদ্দিন তার এক প্রেমিকাকে উপহার প্রদান করে। পরবর্তী সময়ে ঐ প্রেমিকার নিকট থেকে সাত হাজার টাকা দিয়ে হৃদয় মোবাইলটি উদ্ধার করে। এ নিয়ে উভয়ের মাঝে মনোমালিন্য চলতে ছিল। শনিবার রাতে ১২-১টার দিকে বাড়ি পার্শ্বে ছুরিকাঘাত অবস্থায় তারিফ হাসান হৃদয়ের লাশ পাওয়া যায়।

নান্দাইল মডেল থানা পুলিশ রাতেই লাশ উদ্বার করে রোববার (২৬ মে) ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত হৃদয়ের ভাই মাজহারুল ইসলাম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৬জনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেছে। উক্ত খুনের ঘটনায় ভাড়াটিয়া খুনি উল্লাপাড়া থানার চকচাপিলা গ্রামের আব্দুল কাদিরের পুত্র শাহিন আলম (২০) কে নান্দাইল মডেল থানা পুলিশ আটক করেছে বলে থানা সূত্রে জানা গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই