তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঘটনাস্থল পরিদর্শণে পুলিশের অতিরিক্ত মহা পরিদর্শক

শিল্প পুলিশ ও ব্যবসায়ীদের মাঝে সংঘর্ষের ঘটনায়
ভালুকায় ঘটনাস্থল পরিদর্শণে পুলিশের অতিরিক্ত মহা পরিদর্শক
[ভালুকা ডট কম : ২৭ মে]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার পরিদর্শণ করেছেন শিল্প পুলিশের পুলিশে অতিরিক্ত মহা পরিদর্শক আব্দুস সালাম। সোমবার (২৭মে) সকাল ১১টায় উপজেলার সিডস্টোর বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আহত ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন শিল্প পুলিশের অতিরিক্ত মহা পরিদর্শক আব্দুস ।

ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শণের সময় তিনি বলেন তদন্ত কমিটি গঠন করা হয়েছে, সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনা হবে। তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জ এডিশনাল ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভূইয়া, শিল্প পুলিশের এসপি সোয়েব আহমেদ, এসপি আব্দুর রউফ(শিল্প পুলিশ),ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন, হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ইউনিয়ন আ‘লীগের সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন আহাম্মেদ, ব্যবসায়ী সমিতিরি সভাপতি শাহাব উদ্দিন তালুকদার, সম্পাদক গাজী লাল মাহমুদ সরকার ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

প্রসঙ্গ, গত ২০মে ইফতারের সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিল্প পুলিশ ব্যসায়ীদের উপর হামলা চালিয়ে দুই শতাধিক দোকান ও গাড়ি ভাংচুর করে। এতে তিন পুলিশ সদস্যসহ অর্ধশত ব্যবসায়ী আহত হয়। এ সময় ক্ষোব্ধ ব্যবসায়ীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক তিন ঘন্টা অবরোধ করে রাখে ও একটি মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। ঘটনার পরদিন সকালে ঘটনার সত্যতা যাচাই করতে শিল্প পুলিশের এডিশনাল ডি.আই.জি আওলাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ ঘটনায় ভালুকা জোনের শিল্প পুলিশের পুলিশ সুপার সোয়েব আহাম্মেদকে প্রত্যাহার করে খুলনা রেঞ্জ বদলী করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই