তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

আত্রাইয়ে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর আত্রাইয়ে ন্যায্যমুল্যে খাদ্যশস্য (গম ও ধান) সংগ্রহ কর্মসূচীর অংশ হিসেবে লটারির মাধ্যমে কৃষক নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। এ উপলক্ষ্যে মঙ্গলবার উপজেলা খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ছানাউল ইসলামের সভাপতিত্বে ভবানীপুর জিএসউচ্চ বিদ্যালয় চত্বরে উন্মুক্ত লটারির ব্যবস্থা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ মুর্শেদ মিশু, উপজেলা কৃষি অফিসার কেএম কাউছার হোসেন, ১নং শাহাগোলা ইউপি চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম বাবু, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. নুরুন্নবী, শাহাগোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, খাদ্য গোডাউন এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূরুজ্জামান, আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, ইউপি সদস্য মোসলেম উদ্দিন, আব্দুল মজিদ মল্লিক, আব্দুল মান্নান, কৃষি ও খাদ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ বেশ কিছু চাষি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি মৌসুমে উপজেলায় বোরো সংগ্রহ ২০১৮-২০১৯ মৌসুমে অভ্যন্তরীণভাবে ২৬ টাকা কেজি দরে ৬১৭ মেট্টিক টন ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। তালিকাভুক্ত চাষীদের মধ্যে লটারির মাধ্যমে ৫১ জনের নাম নির্বাচন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই