তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার ইফতার নিয়ে রাজনীতি করবেন না-কাদের

খালেদা জিয়ার ইফতার নিয়ে রাজনীতি করবেন না-কাদের
[ভালুকা ডট কম : ২৯ মে]
কারাগারে খালেদা জিয়ার জন্য সরকারিভাবে ইফতারের বরাদ্দ ৩০ টাকা হওয়ায় রাজনৈতিক নেতাদের সম্মানে এবার বিএনপি আয়োজিত ইফতারেরও বরাদ্দ ছিল ৩০ টাকা। মেন্যুতে ছিল পানি, পেয়াজু, মুড়ি, বেগুনি ও খেজুর। কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য বরাদ্দ ৩০ টাকার ইফতার প্রসঙ্গে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (বুধবার) দুপুর ১২টায় মেট্রোরেল নির্মাণ প্রকল্পের আগারগাঁও সাইট অফিস পরিদর্শনে গিয়ে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন,ইফতার একটি ধর্মীয় বিষয়। ইফতারে বেশিরভাগ মানুষ খুব বেশি টাকার খাবারসামগ্রী ব্যবহার করে না। এটা নিয়েও পলিটিক্স হবে, তা প্রত্যাশা করা যায় না।

কর্তৃপক্ষ জেলকোড অনুযায়ী ইফতার দেয় জানিয়ে সেতুমন্ত্রী বলেন,ইফতার তো আর নতুন আসেনি। জেল যখন শুরু হয়েছে তখন থেকেই জেলে ইফতার শুরু হয়েছে। কাজেই আমার মনে হয়, এটা কোনো বিষয়ই না যে, এটা নিয়ে বিতর্ক উঠতে পারে। তারপরেও মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব, এই ৩০ টাকার ইফতারে যদি খালেদা জিয়া অসন্তুষ্ট হন বা এটা তার চাহিদার তুলনায় একেবারেই কম হয়, তাহলে আমরা কর্তৃপক্ষকে বলতে পারি, তারা যেন অতিরিক্ত ব্যবস্থা করেন। অহেতুক এটা নিয়ে রাজনীতি করবেন না। দেশ গভীর সঙ্কটে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে সেতুমন্ত্রী বলেন, দেশ ভালো চলছে। দেশের মানুষ নিরাপত্তা ও শান্তি চায়। আমরা দেশের উন্নয়নে কাজ করছি।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক আজ জানিয়েছেন, হাসপাতালে গত দুই মাসে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে।

বুধবার সকালে সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ পরিচালক বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যম মনগড়া সংবাদ পরিবেশন করছে ,ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক বলেন, খালেদা জিয়া যতদিন চান ততদিন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে চিকিৎসা নিতে পারবেন। খালেদা জিয়া রোজা রাখছেন। তার পছন্দমতো খাবার তাকে দেয়া হচ্ছে। খাবার রান্না করছেন তার গৃহকর্মী ফাতেমা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই