তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ঈদের মার্কেট জমজমাট

ত্রিশালে ঈদের মার্কেট জমজমাট
[ভালুকা ডট কম : ৩০ মে]
ঈদকে সামনে রেখে ক্রেতাদের আকর্ষন করার জন্য ময়মনসিংহের ত্রিশালে মার্কেটগুলো রঙ্গীন বাতি গেইট  দিয়ে  সেজেছে নতুন সাজে।সকাল থেকে গভীর রাত পর্যন্ত মার্কেটগুলোতে   জমজমাট বেচাকেনা চলছে। সকাল থেকে  রাত পর্যন্ত ক্রেতা সাধারনদের উপচে পড়া ভীড় ।ক্রেতাদের মধ্যে মহিলা ক্রেতাদের উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে।

ত্রিশাল পৌরশহরে আব্দুর রশিদ চেয়ারম্যান মার্কেট,বীর মুক্তিযোদ্বা আবুল হোসেন চেয়ারম্যান মার্কেট,সানা উল্লাহ সুপার মার্কেট,হুমায়ুন কবীর সিটি মল, হাজী হাতেম আলী মার্কেট,আলতাফ সুপার মার্কেট, খলিল বিএসসি সপিং সেন্টার, আববাসিয়া  মাদরাসা মার্কেট,পৌর মার্কেটগুলোতে বেচাকেনার ধুমলেগেছে।ক্রেতা তুষার জানান মার্কেটগুলোতে ব্যাপক ভীড় জিনিষের দামও চড়া।বিক্রেতা ফারুক আহমেদ জানান অন্যান্যবারের তুলনায় এবার বেচা কেনা অনেক বেশি ।ধানের দাম বেশী হলে বেচা কেনা আরও অনেক বেশি হতো।

ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সাবেক প্যানেল মেয়র অধ্যাপক গোলাম মোস্তফা জানান ক্রেতা সাধারনের নিরাপত্তার জন্য  সিসি ক্যামেরা মাধ্যমে মনিটরিং করা হচ্ছে।এ ছাড়াও  স্থানীয় প্রশাসন সহ আমাদের বাজারের নিরাপত্তা কর্মীর মাধ্যমে নিরাপত্তা জোরদার করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই