তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নান্দাইলে আচারগাঁও ও সিংরইল ইউনিয়ন বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ও সিংরইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে বুধবার (২৯ মে) জামতলা বাজারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় উক্ত ইফতার মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি বিএনপি নেতা গোলাম হায়দার ফয়সাল খানের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি, সাবেক ছাত্রনেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান।

এছাড়া বিএনপি নেতা টিপু সুলতান, আব্দুল আউয়াল ফকির, সাবেক ইউপি সদস্য ছাত্তার, সাহেদ মিয়া, উপজেলা যুবদল নেতা আব্দুল মান্নান ভুইয়া, যুবদল নেতা হাবিবুর রহমান আরজু, সাজ্জাতুল ইসলাম বিদ্যুত, রাসেল ভুইয়া, ছাত্র নেতা খাইরুল ইসলাম ভূইয়া শুভ, আনেয়ার হোসেন সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন। ইফতারপূর্ব দেশ ও জাতির কল্যাণ সহ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই