তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ৭ হুন্ডি পাচারকারীকে আটক করেছে বিজিবি

বেনাপোলে ৭ হুন্ডি পাচারকারীকে আটক করেছে বিজিবি
[ভালুকা ডট কম : ৩১ মে]
ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে বেনাপোল আমড়াখালী চেকপোস্ট থেকে সর্ববৃহৎ একটি ডলারের চালান আটক করেছে বিজিবি সদস্যরা। এ সময় পাচারের সাথে জড়িত ৭ ডলার পাচারকারীকে আটক করে তারা। আটককৃতরা হলো- বিল্লাল হোসেন,আব্দুস সালাম, ইকবাল সরদার, মিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম, কবির হোসেন ও সাইফুল ইসলাম। আটককৃতদের বাড়ি শরীয়তপুর জেলার বিভিন্ন এলাকায়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানতে পারি ভারতে থেকে বৃহৎ একটি ডলারের চালান নিয়ে বেনাপোল আমড়াখালী চেকপোস্ট দিয়ে পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে নিজস্ব গোয়েন্দা ও টহল দলের মাধ্যমে বেনাপোল থেকে ছেড়ে আসা সাউত লাইনের একটি পরিবহনে সকাল ১১ টায় অভিযান চালিয়ে ২ লক্ষ ৫৩ হাজার ৪ শত ইউএস ডলার, ৬৯ হাজার ৯শত পঞ্চাশ পাউন্ড, ৫ হাজার ৯০ ভারতীয় রুপি, মোবাইল ফোন ও ক্রেডিট কার্ডসহ ৭ পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়। আটকৃত ডলারের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই