তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির আলোচনাসভা ইফতার ও দেয়া মাহফিল

জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে
ভালুকায় বিএনপির আলোচনাসভা ইফতার ও দেয়া মাহফিল
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভালুকায় শুক্রবার সন্ধ্যায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও তার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোর্শেদ আলমের সভাপতিত্বে উপজেলার মাস্টারবাড়িস্থ তার নিজস্ব বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার উদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, হাতেম খান,উপজেলা যুবদল সভাপতি তারেক উল্লাহ চৌধুরী, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল,আবুল কালাম আজাদ,কায়সার আহমেদ কাজলসহ পৌরসভা ও ১১ ইউনিয়নের বিএনপি ও তাঁর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই