তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৫
[ভালুকা ডট কম : ০২ জুন]
ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ইউপি সদস্যসহ দুইজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে ও শনিবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌরসভার বাগরাপাড়া ও ভরাডোবা বাসষ্ট্যান্ড এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৌরসভার বাগরাপাড়া এলাকায় যাত্রীবাহি ভ্যানকে একটি লড়ি চাপা দিলে ৬ ভ্যানযাত্রী আহত হন। তাদেরকে ভালুকা  ৫০ শয্যা সরকারী হাসপাতলে নেয়ার পর নাজমুল (৪০) নামে একজন মারা যান। নিহত নাজমুল পাশের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের রতন মিয়ার ছেলে।

অপরদিকে শনিবার রাতে একই মহাসড়কের উপজেলার ভরাডোবা বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় মুরগীবুঝাই ট্রাকচাপায় নজরুল ইসলাম (৪৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। নিহত নজরুল ইসলাম পাশের ফুলবাড়িয়া উপজেলার ১৩ নম্বর ভবানীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ভবানীপুর গ্রামের মৃত জাহান আলীর ছেলে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই