তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা

তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ও মোর রমযানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর এক আনন্দময় দিন ঈদুল ফিতর। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে টেনে নেয়ার দিন এটি। সৌহাদ্য, ভালোবাসা ও মিলনের মধ্য দিয়ে শুরু হয় ঈদুল ফিতর। আত্মকি পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংর্কীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে এমনটাই প্রত্যাশা।

ঈদুল ফিতর যে আনন্দের বার্তা নিয়ে এনেছে, তার র্মমমূলে আছে শান্তি, শৃঙ্খলা, মমতা ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বর্পূণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদুল ফিতরের আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে কিভাবে ভেদাভেদ ভূলে সমাজে এক কাতারে দাড়ানোর যায় সে শিক্ষা।

ঈদ উৎসব উদ্যাপনের জন্য বিপুল সংখ্যক শ্রমজীবী মানুষ রাজধানী ঢাকা ও দেশের অন্যান্য বড় শহর থেকে পরিবার-পরিজনসহ গ্রামরে বাড়িতে যান। নাড়ির টানে বাড়ি ফিরে পরিবাররে সবাই মিলে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদ্যাপন করেন। ঈদ আনন্দ শেষে সবাই আবার ফিরে যায় চির চেনা নিজ র্কমস্থলে। যেখানে শুরু হয় আবার বেঁচে থাকার নিদারুণ জীবন যুদ্ধ। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা। অন্যায়, অবিচার, ঘৃণা, হিংসা, হানাহানি মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। সবাইকে ঈদ মোবারক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই