তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ট্রাক-মটরসাইকেল সংঘর্ষে নিহত-১,আহত -১

শার্শায় ট্রাক-মটরসাইকেল সংঘর্ষে নিহত-১,আহত -১
[ভালুকা ডট কম : ০৯ জুন]
যশোরের শার্শায় বন্ধুর শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ডিম ভর্তি কার্ভাড ভ‍্যানের (মিনি ট্রাক) সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লিটন হোসেন (১৮) নিহত হয়েছে।  রবিবার বিকাল সাড়ে ৫টার সময় উপজেলার বসতপুর ফুলতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে । নিহত লিটন হোসেন বসতপুর গ্ৰামের ওমর আলীর ছেলে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন একই গ্রামের আলাউদ্দিনের ছেলে হুমায়ূন কবীর (২০)। সে গুরুত্বর অবস্থায় সাতমাইল জোহরা ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আছেন ।

প্রত‍্যাক্ষদর্শীরা জানান , দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে বসতপুর ফুলতলা নামক স্থানে আসলে গোগার দিক থেকে দ্রুত গামী একটি ডিমের গাড়ী আমাদের সামনাসামনি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায় । এ বিষয়ে জানতে চাইলে বসতপুর গ্ৰামের ইউপি সদস্য আলী আহমদ বলেন,এ ঘটনায় আমরা কোন গাড়ি আটক করতে পারেনি । তবে আমরা চোখে দেখিনি বিধায় বিষয়টি আমরা পরিস্কার না ।তবে লাশ যাতে মর্গে পাঠানো না হয় সে বিষয়ে চেষ্টা চালাচ্ছি ।

এবিষয়ে বাগআঁচড়া পূলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রহিম হাওলাদার বলেন, গোগার দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে বসতপুর গামি মটরসাইকেল আরোহী পিকাপ ভ‍্যানকে সাইড দিতে গিয়ে ধাক্কা খেয়ে একজন নিহত ও একজন আহত হয়েছেন । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই