তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আগুনে ৪টি কক্ষ পুড়ে ছাই আহত-১

কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডারের আগুনে ৪টি কক্ষ পুড়ে ছাই  আহত-১
[ভালুকা ডট কম : ১৩ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া গ্রামে বুধবার  সন্ধায় ফজলুর রহমানের বাড়ীর ভাড়ার একটি কক্ষে গ্যাস সিলিন্ডারের ফুটো থেকে সৃষ্ট আগুনে ৪টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। এসময় গ্যাস বিস্ফোরণে ওই কক্ষের ভাড়াটিয়া জাহাঙ্গীর আলম (৩৫) আহত হয়েছে।

অগ্নিকান্ডে ৪টি কক্ষের মধ্যে জাহাঙ্গীর আলমের নগদ ৪০হাজার টাকা একটি ফ্রীজ,একটি টিভিসহ সকল আসবাবপত্র পুড়ে যায়। পাশের আনঞ্জুমান আরার নগদ ৩০ হাজার টাকা, জুয়েল মিয়ার নগদ ১০ হাজার টাকা, কম্পিউটারসহ আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস কর্মী ও এলাকাবাসী জানান, ওই কক্ষে ভাড়াটিয়া জাহাঙ্গীর আলম সকালে  যমুনা গ্যাস সিলিন্ডারের গ্যাসে ভাত ও তরকারি রান্না শেষ করেন। পরে সিলিন্ডারের মাথা থেকে বুদ বুদ করে গ্যাস বের হওয়ার শব্দ পেয়ে কান পেতে বুঝার চেষ্টা করেন। কান পাতা মাত্রই গ্যাস সিলিন্ডারের মাথায় অগুন ধরে যায়। ওই সময় ফুটো  থেকে বের হওয়া গ্যাসের আগুনে পুরো ঘরে অগুন ধরে যায়।  এতে আরো তিনটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে কালিয়াকৈর  সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় চারটি কক্ষে থাকা সকল মালামাল, নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ জাহাঙ্গীর আলম আলম জানান, আমি বুঝার আগেই যমুনা গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে অগুন ধরে যায়। আমি আমার ছোট মেয়েকে নিয়ে কক্ষ থেকে বের হয়ে যাই।কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে একটি গ্যাস সিলিন্ডারের মাথায় ফুটো থেকে সৃষ্ট  গ্যাসের আগুনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই