তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভালুকায় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৫ জুন]
ভালুকা উপজেলার ঝালপাজা ডেওয়াতলী গ্রাম থেকে শনিবার সকালে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী দুই ভাইকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, শনিবার সকাল সোয়া ৯টার দিকে ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, উপজেলার ঝালপাজা ডেওয়াতলী গ্রামে মৃত একাব্বর ডাকাতের বাড়িতে বেশ কয়েকজন লোক ইয়াবা ট্যাবলেট কেনা বেচা করছেন। পরে সেখানে অভিযান চালিয়ে মৃত আকাব্বর হোসেন ওরফে একাব্বর ডাকাতের দুই ছেলে জাকির ও লিটন কে আটক করে পুলিশ। ওই সময় আরও কয়েক জন পালিয়ে যায়। পরে ওই বাড়ির কয়েকটি কক্ষ তল্লাশী করে দুইশ একান্ন পিচ ইয়াবা বড়ি, একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, চাপাতি, ছুড়াসহ বেশ কয়েকটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, জাকিরের নামে অস্ত্র ও মাদকের ছয়টি লিটনের নামে মাদকের দুটি মামলা রয়েছে। তাদেরকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। রোববার আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড চাওয়া হবে।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই