তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বাল্যবিয়ের অপরাধে তিন জনের সাজা

আত্রাইয়ে বাল্যবিয়ের অপরাধে ভ্রাম্যমান আদালতে তিন জনের সাজা
[ভালুকা ডট কম : ১৫ জুন]
নওগাঁর আত্রাইয়ে বাল্যবিয়ের অপরাধে ভ্রাম্যমান আদালতে তিন জনের সাজা প্রদান করা হয়েছে। শনিবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্তরা হলো মো. মাসুদ রানা(২২), মো. আব্দুর রশিদ(৪৫), মো. মোনতাজ সরকার(৭৫)।

ইউএনও অফিস সূত্রে, শুক্রবার বিকেলে উপজেলার রসুলপুর গ্রামে বাল্য বিয়ে অনুষ্ঠিত হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে নওগাঁ জেলাধীন আত্রাই উপজেলার রসুলপুর গ্রামের মৃত মো. হাকিম মোল্লার ছেলে মো. আব্দুর রশিদ ও রাণীনগর উপজেলার ঘোষগ্রামের মৃত লিয়াকত সরকারের ছেলে মো. মোনতাজ সরকারকে এবং পরে ভরতেতুলিয়া এলাকায় অভিযান চালিয়ে রাজশাহী জেলাধীন বাগমাড়া উপজেলার ভটখালী গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে মো. মাসুদ রানা কে গ্রেফতার করে।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. ছানাউল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রাজশাহী জেলাধীন বাগমাড়া উপজেলার ভটখালী গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে মো. মাসুদ রানা কে এক মাসের এবং নওগাঁ জেলাধীন আত্রাই উপজেলার রসুলপুর গ্রামের মৃত মো. হাকিম মোল্লার ছেলে মো. আব্দুর রশিদ ও রাণীনগর উপজেলার ঘোষগ্রামের মৃত লিয়াকত সরকারের ছেলে মো. মোনতাজ সরকারকে পনের দিন করে সাজা প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই