তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষকদের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

ভালুকায় স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষকদের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৮ জুন]
বাংলাদেশ স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের এমপিও ভূক্ত করায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ১৮ জুন মঙ্গলবার সকাল ১১ টায় ভালুকা উপজেলা এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক শিক্ষিকাদের অংশ গ্রহনে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি পৌর এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে ভালুকা উপজেলা পরিষদ চত্তরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

সভায়  স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশ স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এমপিও ভূক্ত করায় জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাকে শিক্ষা ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে নিলেন, তিনি প্রধান মন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া করতে শিক্ষকদের প্রতি আহবান জানান।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সিনিয়র সহসভাপতি কেন্দ্রীয় কমিটি স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি আব্দুর রহমান শাহজাহান, সভাপতি এবতেদায়ী শিক্ষক সমিতি ভালুকা উপজেলা শাখা মোসলেম উদ্দীন, সাধারণ সম্পাদক উপজেলা ওলামা লীগ মাও ঃ মতিউর রহমান প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই