তারিখ : ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ

ভালুকায় চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ভালুকায় পূর্বসত্রুতার জের হিসেবে প্রতিপক্ষরা একটি মহল্লার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে দিয়েছেন। ঘটনাটি উপজেলার ধীতপুর উইনিয়নের ধলিয়া পূর্বপাড়ায়। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, ওই গ্রামের একাব্বর হোসেন গংদের সাথে তৈয়ব আলী গংদের দীর্ঘদিন ধরে জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের হিসেবে গত ১৬ জুন তৈয়ব আলীর নেতৃত্বে একটিদল পিলার পুতে একাব্বর হোসেন গংসহ আশপাশ এলাকার জনসাধারণের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে দেয়।

একাব্বর হোসেনের ছেলে সাকিলুজ্জামান রনি জানান, ত্রিশালের বগারবাজার হতে ভালুকা উপজেলার শান্তিগঞ্জ পাকা রাস্তার পাশ দিয়ে ইটের তৈরী শাখা রাস্তাটি একাব্বর শেখ, এসএম মাইনুদ্দিন, এমদাদ হোসেন, কফিল উদ্দিনের বাড়ি হয়ে পুরুড়া জুনিয়র স্কুলে মিলিত হয়েছে। রাস্তটি আশপাশে বহু বসতবাড়ি, বেশ কিছু মাছ ও পোল্ট্রি খামার রয়েছে। ওই রাস্তটি দিয়ে প্রতিদিন স্কুল কলেজগামী বহু শিক্ষার্থী ও চানবাহন চলাচল করে থাকে। কিন্তু গত ১৬ জুন তৈয়ব আলী গংরা উক্ত জনগুরুত্বপূর্ণ রাস্তাটি পিলার পুতে বন্ধ করে দেন। এতে চলতি বর্ষায় এলাকাবাসির চরম দূর্ভোগের মধ্যদিয়ে চলাচল করতে হচ্ছে।

এ ব্যাপারে অভিযুক্ত তৈয়ব আলী জানান, কবরস্থানের রক্ষণাবেক্ষণের জন্য পিলার পুতে সীমাণাপ্রাচীর নির্মাণ করা হয়েছে। প্রাচীরের পাশ দিয়ে ওই মহল্লার জনসাধারণের চলাচল করতে কোন সমস্যা হবেনা। ওয়ার্ড মেম্বার শরিফুল আলম জানান, রাস্তাটি বন্ধ করে দেয়ার পর আমাকে ফোনে জানানো হয়। পরে আমি তাদেরকে ইউপি চেয়ারম্যানকে জানানোর জন্য বলে দিয়েছি।

ইউয়িয়ন পরিষদের সাবেক মেম্বার আশরাফ হোসেন সুজন রাস্তাটি বন্ধের বিষয়টি স্বীকার করে বলেন, আমি পরিষদের মেম্বার থাকাকালিন সময়ে ওই রাস্তায় ৬ মেট্রিক টন চালের কাজ করেছিলাম। সম্প্রতি বর্তমান মেম্বার শরিফুল আলমও নাকি কিছুটা সংস্কার কাজ করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম জানান, রাস্তার সমস্যাটি নিয়ে দু’একদিনের মাঝে দু’পক্ষকে নিয়ে বসে সমস্যার সমাধান করা হবে।উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, অভিযোগের ভিত্তিতে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই