তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

গৌরীপুরে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপি কর্মশালা
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৮ জুন) স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপি কর্মশালা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় ও গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক, শিক্ষাবিদ, বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধি, নাগরিক সমাজের প্রতিনিধি, এনজিও কর্মী, শিক্ষার্থী, অনগ্রসর জনগোষ্ঠীর প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ.কে.এম গালিব খান।কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপনা করেন সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব ও সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই