তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দিনব্যাপী ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত

নওগাঁয় দিনব্যাপী ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুন]
খেলাধূলা শরীর ও মনকে সতেজ রাখে। খেলাধূলা যুব সমাজকে সকল প্রকারের অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখে। তাই নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে ক্রিকেট খেলাকে ছড়িয়ে দেওয়া ও অভিবাবকদের মাঝে সন্তানদের খেলার প্রতি উৎসাহ প্রদানের লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দিনব্যাপী আন্ডার-১২ ক্রিকেট কার্নিভালের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকালে জেলা স্টেডিয়ামে এই কার্নিভালের উদ্বোধন করা হয়। এসময় খেলোয়ারদের মাঝে বিসিবি কর্তৃক প্রদানকৃত জার্সি ও টুপি প্রদান করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন ইদু, বিসিবির জেলা প্রশিক্ষক সেলিম হোসেন সাবু, আহসান হাবিব রকেট, সোনালী অতীত খেলোয়ার সমিতির সাধারন সম্পাদক এম ইফতেখার আলম ও অভিভাবকবৃন্দ।

কার্নিভালে শহরের বিভিন্ন স্কুলের আন্ডার-১২ বয়সের ৩২জন ছেলে ও মেয়ে শিক্ষার্থীদের নিয়ে গঠিত ৮টি দল অংশ গ্রহণ করে। বিকেলে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই