তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা এসডিজি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ভালুকা এসডিজি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ জুন]
বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলা পরিষদের নতুন হল রুমে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট এসডিজি বাস্তবায়ন প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।দিনব্যাপী এ কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম।

এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট সমর কান্তি বসাক, ভালুকা পৌর মেয়র ডা: একেএম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাইন উদ্দিন, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ ও উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট শওকত আলী।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া। প্রশিক্ষণে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের শতাধিক প্রতিনিধি অংশ গ্রহণ করেন।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই