তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল পৌরসভার বাজেট ঘোষনা

ত্রিশাল পৌরসভার বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট সোমবার ত্রিশাল পৌর মিলনায়তনে পৌর মেয়র আলহাজ এবি এম আনিছুজ্জামান আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন । পৌর মেয়র এবি এম আনিছুজ্জামানের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আলহাজ আব্দুল  মতিন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ,উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, পৌরসভার নির্বাহি প্রকৌশলী সুব্রত কুমার,পৌর সচীব নজরুল ইসলাম,প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান প্রমূখ।

বাজেটে ২০১৯-২০২০ অর্থ বছরে প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে মোট আয় ৪ কোটি ৯৪লাখ ৩৭ হাজার টাকা, উন্নয়ন খাতে মোট আয় ২১কোটি ২৭ লাখ ৪৫ হাজার টাকা, সর্বমোট ২৬কোটি ২১লাখ ৮২ হাজার টাকা প্রস্তাব করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই