তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধূর

তজুমদ্দিনে নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধূর
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ভোলার তজুমদ্দিনে নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধুর। নিখোঁজের ঘটনায় গৃহবধূর স্বামী তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন।

সাধারণ ডায়রী সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নুরনবীর মেয়ে মোসাঃ সুমা আক্তার (১৮) এর সাথে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরকোড়ালমারা গ্রামের আনিচল হকের ছেলে মমিনের (২৮) সাথে গত ৬ এপ্রিল ২০১৯ ইং তারিখ শরীয়াহ মোতাবেক বিবাহ হয়। মমিন ঢাকায় কোম্পানিতে চাকুরী করার কারণে তার স্ত্রী শ্বশুর বাড়িতেই থাকতো। ঈদুল ফিতরের পর স্ত্রীকে নিজ বাড়িতে তুলে নেয়ার কথা ছিল। সেই সুবাদে গত ৫ জুন ২০১৯ তারিখে বেলায় ১১টায় সুমা তার দুই বান্ধবীসহ পাশ্ববর্তী খাসেরহাট বাজারে কেনাকাটা করতে আসে এবং প্রয়োজনীয় কেনাকাটা করেন। কেনাকাটা শেষে সুমা পরে বাড়িতে যাবে বলে তার দুই বান্ধবীকে বাড়িতে পাঠিয়ে দিয়ে তিনি আর বাড়িতে ফিরেনি। পরে মমিন ও তার শ্বশুর-শাশুড়িসহ আত্নীয় স্বজনরা অনেক খোঁজাখুজি করেও সুমা’র কোন সন্ধান পায়নি। এ ঘটনায় সুমার স্বামী মমিন তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং ২৪৬।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, সাধারণ ডায়রীর আলোকে তাকে উদ্ধার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।#






 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই