তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চিকিৎসক ও তাঁর বাবাকে পিটিয়ে আহত

ভালুকায় চিকিৎসক ও তাঁর বাবাকে পিটিয়ে আহত
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকা উপজলায় এক একর জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে এক চিকিৎসক ও তাঁর বাবা কে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের দুজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে উপজেলার কৈয়াদি গ্রামে।আহতরা হলেন, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল এসিস্ট্যান্ট সাইফুল ইসলাম ও তাঁর বাবা মজিবুর রহমান। তাদের বাড়ি ভালুকা উপজেলার কৈয়াদি গ্রামে।

সূত্রে জানা যায়,উপজেলার কৈয়াদী মৌজায় বেশ কিছু জমি রয়েছে মজিবুর রহমানের নামে। হঠাৎ করে সেখান থেকে এক একর জমির মালিকানা দাবি করেন একই এলাকার সুরজত  আলী গং।বৃহস্পতিবার সকালে ওই জমিতে হাল চাষ করেন সুরজত আলী ও তাঁর ছেলেরা। বিকেলে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বাড়িতে গিয়ে সাইফুল ইসলাম তাঁর বাবাকে নিয়ে ওই জমিতে যান। সেখানে আগে থেকে প্রস্তুতি নেওয়া মিন্টু ও রফিকের নেতৃত্বে অন্তত ১০ থেকে ১২ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এতে দাঁয়ের কোপে ওই দুজন বেশ আহত হন। পরে আশপাশের লোকজন খোঁজ পেয়ে  তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উথুরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান জানান,জমি মালিকানা নিয়ে মিন্টু ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা অতর্কিত ভাবে সাইফুল ডাক্তার ও তাঁর বাবার উপর হামলা করেছেন।এ বিষয়ে জানার জন্য মিন্টু ও রফিকের মোঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসকেরা জানান,চিকিৎসক সাইফুল ইসলাম ও তাঁর বাবাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।তাদের শরীরে ও মাথায় বেশ আঘাত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই