তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে যুবকের কারাদন্ড

ভালুকায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে যুবকের কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৯ জুন]
ভালুকা উপজেলায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে এক যুবককে এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।শনিবার বিকেলে উপজেলার গোয়ারী ভাওয়ালিয়াবাজু বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে এই সাজা দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম ও ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা। দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম রাফিক মিয়া(২৫)।বাবার নাম আব্দুর রউফ শেখ। বাড়ি ভালুকা উপজেলার ভাওয়ালিয়াবাজু গ্রামে।

স্থানীয় বাসিন্দা,প্রত্যক্ষদর্শী ও আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গোয়ারী ভাওয়ালিয়াবাজু বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী তাঁর বিদ্যালয়ে যাচ্ছিলেন। বিদ্যালয় থেকে আধা কিলোমিটার দূরে মোতালেব মল্লিকের বাড়ির পাশের রাস্তায় পৌঁছালে ওই শিক্ষার্থীকে পথ আটকে ওই এলাকার রাফিক নামের এক ছেলে প্রথমে ডাক দেন। কিন্তু ওই মেয়ে তাঁর (রাফিকের) ডাকে কোনো সাঁড়া দেয়নি।পরে  রাফিক ওই মেয়ের কাছে গিয়ে শরীরে হাত দিতে চাইলে মেয়েটি ডাক-চিৎকার করেন।এক পর্যায়ে ছেলেটি মেয়েটির মুখ চেপে ধরে। মেয়েটি তখন ওই ছেলের হাতে কামড় দিয়ে ছুটে গিয়ে ডাক-চিৎকার শুরু করেন।এতে আশপাশের লোকজন ওই মেয়ের কাছে চলে আসলে রাফিক দৌঁড়ে পালিয়ে যায়। বিষয়টি ওই এলাকার মানুষের মধ্যে জানাজানি হলে স্থানীয় বাসিন্দারা রাফিক কে আটক করে দুপুরের দিকে উপজেলা প্রশাসনকে অবগত করেন।পরে বিকেল বেলা ভালুকা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা গোয়ারী ভাওয়ালিয়াবাজু বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে প্রত্যক্ষদর্শী,স্থানীয় বাসীন্দাদের বক্তব্য শুনেন। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে নির্বাহী হাকিম রাফিক কে এক বছরের সাজা দেন।রাফিক এর আগেও তিনটি বিয়ে করেছিল।

প্রত্যক্ষদর্শী আনিছুর রহমান জানান,প্রথমে মেয়েটির ডাক-চিৎকার শুনে তিনি বুজতে পারেননি।দ্বিতীয় বারের চিৎকার শুনে কাছে গিয়ে তিনি ওই ছেলেকে দেখেছেন। ধরতে চাইলে সঙ্গে সঙ্গে দৌড়ে পালিয়ে যায় ছেলেটি।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা জানান,শ্লীলতাহানীর সঠিক প্রমাণ ও নিজের স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেওয়ায় বাংলাদেশ পেনাল কোর্টের ১০৯ ধারায় রাফিককে এক বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই