তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ধর্ষিতা অন্তসত্ত্বা,মামাতো ভাই গ্রেফতার

সখীপুরে ধর্ষিতা কিশোরী ৬ মাসের অন্তসত্ত্বা, থানায় মামলা,মামাতো ভাই গ্রেফতার
[ভালুকা ডট কম : ৩০ জুন]
টাঙ্গাইলের সখীপুরে মামাতো ভাই কর্তৃক ধর্ষণের স্বীকার এক কিশোরী (১৪) ছয়মাসের অন্তসত্ত্বা হয়েছেন। শনিবার সন্ধ্যায়  আলট্রাসনোগ্রামের প্রতিবেদনে এ তথ্যের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর মামাতো ভাই পারভেজ আহমেদকে (১৬) একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন কিশোরীর মা। ওই রাতেই পারভেজ আহমেদকে তার বাড়ি নামদারপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, মেয়েটি তার  নানার বাড়ি উপজেলার কালিয়া ইউনিয়নের নামদারপুর এলাকায় থাকতো। মাস ছয়েক আগে দশম শ্রেণিতে পড়–য়া মামাতো ভাই পারভেজ তাকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় পারভেজ। এর তিন মাস পর থেকে মেয়েটির শরীরে পরিবর্তন বুঝতে পারলেও লজ্জা আর ভয়ে কাউকে কিছু বলেননি। গত এক সপ্তাহ আগে শারিরীকভাবে অসুস্থ্য হয়ে পড়লে মেয়েটি তার মায়ের কাছে সব কিছু খুলে বলে।  মেয়েটির মা তার ভাইদের কাছে এ ব্যাপারে একটি মীমাংসা চাইলে তারা রাজি হননি। পরে শনিবার সন্ধ্যায় ওই কিশোরীর আল্ট্রা প্রতিবেদনসহ সখীপুর থানায় মামলা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এ ব্যাপারে মেয়ের মা জানান, নানির বাড়িতে থাকার কারণে মেয়ের খোঁজ খবর খুব একটা বেশি নিতে পারিনি। লাজ লজ্ঝা ও ভয়ের কারণে মেয়েটিও আমাদের কাউকে জানায়নি। আমি আমার মেয়ের ধর্ষণকারীর উপযুক্ত বিচার চাই।এ দিকে গ্রেফতারকৃত পারভেজ আহমেদ নিজেকে নির্দোষ দাবি করে এ বিষয়ে ডিএনএ টেস্ট করার দাবি জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন,  এ ঘটনায় গ্রেফতারকৃত পারভেজ আহমেদকে রোববার টাঙ্গাইল আদালতে পাঠালে সে ওই কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করে। ধর্ষিতা অন্তসত্ত্বা কিশোরীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই