তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল থানা ইনচার্জের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নান্দাইল থানা ইনচার্জের সাংবাদিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ৩০ জুন]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় নব-যোগদানকারী অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ শনিবার সন্ধ্যায় নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন, মাদক, জুয়া ও জঙ্গীর বিরুদ্ধে নান্দাইল পুলিশ প্রশাসনের জিরো টলারেন্স অব্যাহত থাকবে।

ইভটিজিং ও অনৈতিক কর্মকান্ডে কাউকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। এছাড়া তিনি আরও বলেন, অপরাধ কর্মকান্ড কমিয়ে আনার জন্য খুব শীঘ্রই নান্দাইল উপজেলা সদরকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। পরে তিনি নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সঠিক তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে সার্বিক সহযোগীতার করার আহ্বান জানান।

উপপরির্দশক মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় মত বিনিময় সভায় আলোচনায় অংশ গ্রহন করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ এডভোকেট হাবিবুর রহমান ফকির, মো. ফজলুল হক ভূইয়া, আজিজুর রহমান ভূইয়া বাবুল, এনামুল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, শামছ-ই-তাবরীজ রায়হান, আলম ফরাজী, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, প্রভাষক অরবিন্দ পাল অখিল, মো. আব্দুর রাজ্জাক ভূইয়া, হান্নান মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ। সাংবাদিকরা উপজেলার আইন শৃঙ্খলা বিষয়ে কতিপয় গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন।

আলোচনায় মাদক, জুয়া ও ইভটিজিং ইত্যাদি বিষয়ে প্রশাসনকে কঠোর অবস্থানে থাকার পরামর্শ দেন। এসময় নান্দাইল থানার অন্যান্য অফিসারবৃন্দ এবং নান্দাইলে কর্মরত বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক, অনলাইন ও প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার ৪৭জন সাংবাদিক যোগদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই