তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

সখীপুরে নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে ইলিয়াস হোসেন ইলু (৩০) নামের এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিখোঁজ হওয়ার দুইদিন পর রোববার সন্ধ্যায় বাড়ি থেকে ২০০গজ দূরে একটি গহীন শালগজারি বনের গাছের মুথার সঙ্গে বাঁধা অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ইলিয়াস দাড়িয়াপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে। এ সময় তার অ-কোষ ও দুটি চোখ গলানো ছিল।

এ ঘটনায় সোমবার সকালে নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে আসামি করে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রোববার রাতেই সখীপুর-বাসাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আবদুল মতিন, সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত শুক্রবার সন্ধ্যা থেকে ইলিয়াস হোসেন ইলুকে  খুঁজে পাওয়া যাচ্ছিল না। ইলিয়াসের নামে আদালতে মামলা থাকায় তাঁর পরিবারের লোকজন শুক্রবার ও শনিবার সখীপুর থানা ও টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাব কার্যালয়ে খোঁজ-খবর নেন। পরে রোববার ওই গ্রামের এক মহিলা গরু খোঁজতে গিয়ে ওই বনের গাছের সাথে বাধা অবস্থায় লাশ দেখতে পায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল করে বলেন, ধারনা করা হচ্ছে শুক্রবার রাতেই তাকে  শ্বাসরোধ করে হত্যা করে বনে লাশ ফেলে যায়। লাশের দুচোখ ও অন্ডকোষ গলানো অবস্থায় ছিল। লাশ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই