তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বেনাপোলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
যশোরের বেনাপোলে শ্বশুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সুমন (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৫ নম্বর গেটের সামনে গাজিপুর এলাকায় শ্বশুর বাড়ি থেকে সুমনের লাশ উদ্ধার করা হয়। সুমন বেনাপোলর দূর্গাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুমন সোমবার ভোরে বাড়ি থেকে বের হয়ে তার শ্বশুর বাড়িতে যান। সকাল ১০টার দিকে শ্বশুর বাড়ি থেকে পরিবারের কাছে খবর আসে সুমন গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে সুমনের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পরিবারের সদস্যদের দাবি সুমনকে পরিকল্পিত ভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। শ্বশুর বাড়ির সাথে সুমনের পারিবারিক কলহ চলে আসছিল বেশ কিছু দিন যাবত। পরে পুলিশে খবর দিলে পুলিশ সুমনের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীল হোসেন জানান, এটি হত্যা না আত্মহত্যা, ময়না তদন্তের পর তা জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই