তারিখ : ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

সখীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় হাজী আবদুর রশিদ মিয়া নামের এক সাবেক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু  হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাজী আবদুর রশিদ মাস্টার যাদবপুর গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে। তিনি কিছুদিন আগে নাইকানী বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে অবসর গ্রহণ করেন। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী চৌরাস্তা বাজারে সড়কের পাশে দাড়ানো অবস্থায় একটি অটো তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে ঢাকায় স্থানান্তর করা হয়। বিকেল আড়াইটার দিকে সাভার এনাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই