তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৯

সখীপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৯
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতারি পরোয়ানাভূক্ত ৯ আসামিকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে-সিআর মামলা-১৭ এর ‘ এক বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার বড়চওনা গ্রামের হাজী হেলাল উদ্দিনের ছেলে মো. সাখাওয়াৎ হোসেন, বিদ্যুৎ মামলায় চতলবাইদ গ্রামের আমির হামজার ছেলে বাদশা মিয়া, সিআর মামলায় শালগ্রামপুর গ্রামের লাল মামুদের ছেলে জহুরুল ইসলাম, কাহার্তা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে দুলাল হোসেন, যাদবপুর নাকশালা বাজার এলাকার নজির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, বড়চওনা গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে ছাদেক মিয়া একই গ্রামের  মৃত আবদুর রহিমের ছেলে আবদুল ছালাম মিয়া, মৃত চান মামুদের ছেলে বারেক মিয়া এবং মৃত আবদুর রহমানের ছেলে আমিনুর রহমান ।

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন- বুধবার রাতে এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ ৯ আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই