তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইয়াবাসহ বিক্রেতা আটক

তজুমদ্দিনে ইয়াবাসহ বিক্রেতা আটক
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ এক বিক্রেতাকে আটক করেছে । পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন পুলিশ।

তজুমদ্দিন থানার অফিসার ইচার্জ ফারুক আহম্মদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলা চাঁদপুর ইউনিয়নের মোল্লার পুকুরের চৌ-রাস্তা মোড়ে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় জহির উদ্দিন বাবর (৩৭) কে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ৫পিজ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটককৃত বাবর চরফ্যাশন উপজেলার আলীনগর ১নং ওয়ার্ডের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। সে বর্তমানে তজুমদ্দিনের চরজহিরউদ্দিনের জসিম বাজার এলাকায় বসবাস করে ইয়াবা বিক্রির সাথে জড়িয়ে পড়েন।  পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করেন, মামলা নং ০৪।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই