তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ন্যাপ ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মতবিনিময়

ন্যাপ ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মতবিনিময় ,৭ জুলাইয়ের শান্তিপূর্ণ হরতাল পালন করুন
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট আহুত ৭ জুলাই শান্তিপূর্ণ হরতাল পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্ববান জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, আমরা সর্বস্তরের জনগণকে এই আন্দোলনে শামিল হওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, সমগ্র জাতি গভীরভাবে লক্ষ্য করছে সরকার এবারে ৯ হাজার কোটি টাকা জনগণের পকেট থেকে নেয়ার টার্গেট নিয়েছে গ্যাসের মূল্য বৃদ্ধি করে। গ্যাসের মূল্য বৃদ্ধি হলে এটি সরাসরি সাধারণ মানুষের ওপর প্রভাব পড়ে। নিত্য প্রয়োজনীয় পণ্যের ওপর প্রভাব পড়ে। গরিব-মধ্যবিত্ত পরিবারের জন্য নাভিশ্বাস হয়ে ওঠে।

শুক্রবার তোপখানার কার্যালয়ে বাম গণতান্ত্রিক জোটের অন্যতম শরিক বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হকের সাথে স্বাক্ষাত করে বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির পক্ষ থেকে ৭ জুলাই ৬-২ টা পর্যন্ত জোট আহুত হরতালের সমর্থন জানিয়ে বার্তা পৌছে দেয়া কালে তিনি এসব কথা বলেন। বাংলাদেশের জ্বালানি খাতের দুর্নীতি নিয়ে আমরা সবাই অবগত। লুটপাট চলছে সর্বত্রই। কিন্তু জ্বালানি একেবারে হরিলুট চলছে। অথচ স্থল এবং সমুদ্রে বক্ষে গ্যাস খনি নিয়ে কোনো গবেষণা নেই। নতুন করে গ্যাস উত্তেলনের কোনো চেষ্টা নেই।

এসময় বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক ৭ জুলাইয়ের হরতালে বাংলাদেশ ন্যাপর সমর্থন জানানোকে স্বাগত জানিয়ে বলেন, দেশ আমাদের সকলের। সকলের অবস্থান থেকেই দেশের পক্ষে-দেশের মানুষের পক্ষে কাজ করতে হবে।

তিনি হরতালের দিন বাংলাদেশ ন্যাপসহ সকল গণতান্ত্রিক-দেশপ্রেমিক-প্রগতিশীল শক্তিকে রাজপথে অবস্থান নেবার আহ্বান জানান। এসময় আরো উপস্থিত ছিলেন এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু, মুক্তিযোদ্ধা মো. শাহ আলম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই