তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পল্লীবিদ্যুৎ সমিতির উদ্যোগে মত বিনিময় সভা

ভালুকায় ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতির উদ্যোগে প্রি-পেইড মিটার স্থাপন সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ভালুকায় ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-২’র উদ্যোগে উপজেলা পরিষদ হলরোমে শনিবার (০৬ জুলাই) বিকালে প্রি-পেইড মিটার স্থাপন সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-২,এর প্রকৌশলী জহিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন)বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড,ঢাকা, মোঃ আব্দুস সালাম,ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম, ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল,ভালুকা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ড.সেলিনা রশিদ।

এছাড়া ভিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সরকারী বেসরকারী দপ্তরের প্রতিনিধি,বিভিন্ন পর্যায়ের বিদ্যুৎ গ্রাহকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয় হতে ২০১৮-২০১৯ অর্থ বছরের বরাদ্দ প্রাপ্ত চাল  ভালুকা উপজেলার অর্ন্তগত ৩৪টি এতিম মাদরাসায় ৩৪ মেট্রিকটন চাউল বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই