তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রেলমন্ত্রীর প্রতিশ্রুতি পেয়ে আন্দোলন স্থগিত

রেলমন্ত্রীর প্রতিশ্রুতি পেয়ে আন্দোলন স্থগিত করলো আত্রাইবাসী
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
নওগাঁর আত্রাইয়ে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী সকল আন্তঃনগর ট্রেনের স্টপেজের দাবিতে লাগাতার চলমান বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও রেললাইন অবরোধ কর্মসূচি স্থগিত করা হয়েছে। রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজনের দেওয়া প্রতিশ্রুতির ভিত্তিতে এ আন্দোলন স্থগিত করে আন্দোলনকারীরা।

আন্দোলন নেতৃত্বকারী নেতারা শুক্রবার বিকেলে নাটোর রেলওয়ে স্টেশনে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজনের সাথে সাক্ষাত করলে রেলপথ মন্ত্রী তাদের উদ্দেশ্যে বলেন, রেলের উন্নয়নে বর্তমান সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছেন, চাহিদার ভিত্তিতে যেখানে নতুন রেললাইন নির্মাণ করা দরকার সেখানে নতুন রেললাইন নির্মান, যেখানে সংস্কার সেখানে সংস্কার ও যেখানে স্টপেজ দরকার সেখানে স্টপেজের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আগামী ঈদুল আযহার আগেই আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী আন্ত:নগর ট্রেন থামবে। সেইসাথে রেলের জিএম খন্দকার শহিদুল ইসলামকে নির্দিষ্ট সময়ের পূর্বেই প্রয়োজনীয় কার্য সম্পন্ন করার নির্দেশ দেন তিনি।

এ সময় রেলওয়ে পশ্চিমাঞ্চল মহাব্যবস্থাপক খন্দকার শহিদুল ইসলাম, নাটোর জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমসহ রেলের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই