তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আ.লীগের সংবাদ সম্মেলন

গৌরীপুরে আ.লীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর পৌর শাখা তাঁতীলীগের আহ্বায়ক জোবায়ের হোসেনকে রাজাকার পরিবারের সদস্য আখ্যায়িত করে কমিটি বাতিলের দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ। শনিবার (০৬ জুলাই) সন্ধ্যা ৬ টায় গৌরীপুর প্রেসক্লাবে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি তুলা হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস বলেন,  পৌর তাঁতীলীগের আহ্বায়ক জোবায়ের হোসেন সোহানের দাদা প্রয়াত আব্দুল হামিদ মুসলিম লীগের এমপি ও মুক্তিযুদ্ধের সময় গৌরীপুর উপজেলা শান্তি কমিটির চেয়ারম্যান ছিলেন। সোহানের চাচা ডা. মোঃ আব্দুস সেলিম ডক্টর এসোসিয়েশেন অব বাংলাদেশ (ড্যাব) এর সিনিয়র সহসভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে বিএনপি’র প্রাথমিক মনোনয়নপ্রাপ্ত তিন প্রার্থীর একজন। ওই নির্বাচনকে সামনে রেখে সোহান বিএনপির হয়ে গণসংযোগ করেন। এই অবস্থায় একজন চিহ্নিত শান্তি কমিটির চেয়ারম্যানের নাতি ও বিএনপি পরিবারের সদস্য সোহানকে তাঁতী লীগের আহ্বায়ক করায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। পাশপাশি স্থানীয় ভাবে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, দফতর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, রামগোপালপুর ইউনিয়ন আওয়মী লীগের  সভাপতি জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ উল্লাহ, উপজেলা তাঁতী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল লতিফ প্রমুখ।

অভিযোগের  বিষয়ে জানতে চাইলে জেলা তাঁতী লীগের আহ্বায়ক তাজুল ইসলাম সাংবাদিকদের জানান, তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে কমিটি বাতিল করা হবে।  =প্রসঙ্গত, জেলা তাঁতী লীগের আহ্বায়ক তাজুল ইসলাম ও সদস্য সচিব  শেখ মোঃ আমানুল ইসলাম জলিল  ৫ জুলাই জুবায়ের হোসেন সোহানকে আহ্বায়ক করে  গৌরীপুর পৌর শাখা তাঁতী লীগের ২১ সদস্য কমিটি অনুমোদন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই