তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মেসার্স এম.এম.বি ট্রেডার্সের আপন উৎসব

নান্দাইলে মেসার্স এম.এম.বি ট্রেডার্সের আপন উৎসব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান এম.এম.ব্রিক্স এন্ড মিয়া ব্রাদার্স ও এম.এম.বি ট্রেডার্সের আপন উৎসব রোববার এম.এম.বি ব্রিক্স ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

এম.এম.বি ট্রেডার্সের ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব মোহাম্মদ মজনু মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আপন উৎসবে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, ৫নং গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, নান্দাইল উপজেলা প্রকৌশলী আবুল খায়ের মিয়া, সেভেন রিংস্ সিমেন্ট কোম্পানির ডিজিএম, শাহ সিমেন্ট কোম্পানির ডিজিএম সহ গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, আজিজুর রহমান আরজু প্রমুখ উপস্থিত ছিলেন।

এম.এম.বি ট্রের্ডাসের উপদেষ্ঠা স্বপন কুমার সরকার ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি আবুল হাসেমের সঞ্চালনায় দিন ব্যাপী অনুষ্ঠিত সভায় সার্বিক সমন্বয় করেন মো. নুরুল আমিন, মাহমদু হাসান রানা ও আব্দুল কাদির। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটারগরীতে ব্যবসায়ী, উপদেষ্ঠা ও সূধীজনকে সম্মননা উপহার প্রদান করা হয়।#
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই