তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান বাবু

রাণীনগরে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোকলেছুর রহমান বাবু
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ইউনিয়নকে মাদক ও বাল্য বিয়ে মুক্ত করা, সঠিক ভাবে নিজ দায়িত্ব পালন, ইউনিয়নবাসীকে উন্নত সেবা প্রদান, সরকারের উন্নয়ন মূলক সকল প্রকারের কর্মকান্ডে নিজের ইউনিয়নকে সম্পৃক্ত করাসহ বিভিন্ন জনহিতকর কাজ করে আসছে উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আর একজন জনপ্রতিনিধি হয়ে সমাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় নওগাঁর রাণীনগর উপজেলায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু।

ইউনিয়নবাসীর স্বতস্ফর্’ত ভোটে তিনি দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই ইউনিয়নের মানুষদেরকে পুনরায় সেবা প্রদান করে আসছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। সম্প্রতি নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়াম হল রুমে লোকাল গর্ভণমেন্ট আ্যাওয়ার্ড অনুষ্ঠানে জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আনুষ্ঠানিক ভাবে চেয়ারম্যানের হাতে এই সম্মাননা তুলে দেন।

এ প্রসঙ্গে চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু বলেন, আমি শ্রেষ্ঠত্ব অর্জন করেছি শুধুমাত্র আমার ইউনিয়নের সকল জনগণের কারণে। শুধু শ্রেষ্ঠত্ব অর্জন নয়, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সর্বক্ষেত্রে আমার ইউনিয়নকে যুগোপযোগী করে এগিয়ে নেওয়ার চেষ্টা অব্যাহত রেখেছি। আগামীতে এই ইউনিয়নকে মাদক ও বাল্য বিয়ে মুক্ত হিসেবে মডেল ইউনিয়নে পরিণত করতে সকলের সার্বিক সহযোগিতা চাই। আমি এই ইউনিয়নবাসীর পাশে থেকে সেবা করে যেতে চাই। আমার শ্রেষ্টত্বের অংশীদার আমার ইউনিয়নের জনগণ। আমি আমার এই শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ার কৃতিত্ব আমার ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রতি উৎস্বর্গ করলাম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই