তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

কালিয়াকৈরে পানিতে ডুবে মৃত্যু কলেজ ছাত্রের লাশের খোঁজ মেলেনি দুই দিনেও
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীর ডুবাইল বিল নামক স্থানে রোববার দুপুরে পানিতে ডুবে ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নদীতে ডুবে যাওয়ার দুই দিন অতিবাহিত হলেও ওই স্কুল ছাত্রের লাশের খোঁজ মেলেনি।  ।নিহত হলেন, গাজীপুর জেলার কোনাবাড়ী দেউলিয়াবাড়ি আঞ্জুমান পেট্রোল পাম্প এলাকার রবি মিয়ার ছেলে রুবেল (২৪)।

ফায়ার সার্ভিস ও নিহতের বন্ধু নওশাদ সূত্রে জানা গেছে, গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যাল কলেজের ১৩জন বন্ধু মিলে রবিবার কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়ানোর উদ্দেশ্যে সেলু নৌকা নিয়ে যাওয়ার সময় তুরাগ নদীর ডুবাইল এলাকায় সাতাঁর কাটতে  রুবেল ও তার অপর বন্ধু শাহান ঝাপ দেয়। তার সাথে থাকা বন্ধুরা তাদের বাধা দিলেও তারা বাধা উপেক্ষ করে নদীতে ঝাপ দেয়। প্রায় ১০মিনিট সাতার কাটার পর তারা দুই বন্ধু ক্লান্ত হয়ে পরে এবং পানিতে তলিয়ে যেতে থাকে। সেলুতে থাকা অপর বন্ধুরা তাদের উদ্ধারের জন্য এগিয়ে গিয়ে শাহানকে তারা উদ্ধার করতে পারলেও রুবেল অন্য একটি  সেলু তার দিকে আসতে দেখে পানিতে ডুব দেয়। কিন্তু সে আর পানির উপরে উঠতে পারেনি। এসয়ম রুবেলের বন্ধুরা ৯৯৯এ কল দিয়ে সাহেয্যের আবেদন করেন।

সংবাদ পেয়ে কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরিরা রবিরার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অনেক খোজা খুজি করেও ওই কলেজ ছাত্র রুবেলের লাশ উদ্ধার করতে পারেনি।এব্যাপারে কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান প্রায় ৮ঘন্টা সময় ধরে আমরা সাদ্যমত চেষ্টা চালিয়ে লাশ খোজা হলেও লাশের সন্ধান পাওয়া যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই