তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছুরিকাঘাতের শিকার রাবি শিক্ষার্থী, প্রতিবাদে মানববন্ধন

ছুরিকাঘাতের শিকার রাবি শিক্ষার্থী, প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। গত রোববার রাতে বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম থেকে মাদার বখ্শ হলে যাওয়ার রাস্তায় পুকুরের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।ছিনতাইয়ের শিকার সাইদুর রহমানের ওপর ছিনতাইকারীদের হামলার প্রতিবাদে এবং নিরাপদ ক্যাম্পাস নিশ্চিতের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল সোমবার দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম সাইদুর রহমান। তিনি ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।বর্তমানে তিনি মাদার বখ্শ হলের ১০৪ নম্বর রুমে অবস্থান করছেন।সে বলেন, আমি স্টেডিয়ামের পাশ দিয়ে হলের দিকে আসছিলাম। হঠাৎ হলের পুকুর পাড়ে আসলে কিছু লোক এসে আমার কাছে বিকাশের পিন নাম্বার জানতে চায় এবং আমাকে টাকা দেয়ার জন্য হুমকি দেয়। আমি টাকা দিতে না চাইলে তারা আমাকে অস্ত্র দিয়ে তিন চারটা আঘাত করে আমার কাছে থাকা তিন হাজার টাকা নিয়ে আমাকে ফেলে রেখে চলে যায়। এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে আমার রুমমেটকে ফোন দিয়ে ডেকে আমাকে নিয়ে যেতে বলি।

বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. গোলাম মোস্তফা বলেন, ঐ শিক্ষার্থী গুরুতর কোন আহত হয় নি। পেটে ক্ষুরের সামান্য যে পোচ পড়েছে সেজন্য প্রাথমিক চিকিৎসা দিয়েছি।বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। আমি পুলিশ প্রশাসনকে জানিয়েছি। তারা যথাযথ ব্যবস্থা নিবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই