তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ প্রতিরোধে সভা

নিয়ামতপুরে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ প্রতিরোধে সচেতনতামূলক সভা
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
নওগাঁর নিয়ামতপুর থানা মহিলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা মূলক সভা থানা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে।নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, পিপিএম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মোঃ মতিয়ার রহমান ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম।

আলোচনা সভায় বক্তারা নিয়ামতপুর উপজেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন মুক্ত রাখতে অঙ্গীকার করেন। সভা শেষে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগমকে আহ্বায়ক করে ৩১সদস্য বিশিষ্ট উপজেলা মহিলা কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই