তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শত্রুতার জেরে বিষ প্রয়োগে মাছ নিধন

গৌরীপুরে শত্রুতার জেরে বিষ প্রয়োগে পুকুরের ৪ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালিহর গ্রামে পূর্ব শত্রুতার জেরে আনিসুজ্জামান ভূইয়া (৬৮) নামে এক ব্যক্তির পুকুরে বিষ প্রয়োগে ৪ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ ওঠেছে প্রতিবেশী আব্দুস সাত্তার (৬২) ও তার ছেলেদের বিরুদ্ধে। মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উল্লেখিত গ্রামের ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আনিসুজ্জামান ভূইয়া অভিযোগ করে জানান, মৃত নওয়াব আলীর ছেলে প্রতিবেশী আব্দুস সাত্তার ও তার ছেলেদের সঙ্গে জমি নিয়ে আনিসুজ্জামানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা মোকাদ্দমাও চলছে। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন সম্প্রতি আনিসুজ্জামানের নানা ক্ষতি করার চেষ্টা করে আসছিল।

গত ১৬ জুলাই রাত সাড়ে ৮ টার দিকে আব্দুস সাত্তার ও তার ছেলেরা বাড়ির সামনে পুকুরে বিষ প্রয়োগ করেন। এসময় ঘটনা টের পেয়ে আনিসুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান (৩৫) আব্দুস সাত্তার ও তার ছেলেদেরকে পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকার কারন জিজ্ঞেস করেন। এতে  প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে আশরাফুজ্জামানকে খুন জখমের হুমকী দিয়ে চলে যান।

আনিসুজ্জামান আরো জানান, বিষ প্রয়োগের ঘটনায় তার বাড়ির সামনে নিজ ৭৫ শতকের পকুরটিতে বিভিন্ন প্রজাতির সম্পূর্ণ মাছ মরে ভেসে ওঠে। এতে তার প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনার সাথে জড়িত প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।এ ঘটনায় মন্তব্য জানতে আব্দুস সাত্তারের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই