তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

গৌরীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও পোনামাছ অবমুক্ত
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। এ উপলক্ষে বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ কমপ্লেক্সে দ্বীপ পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। পরে পাবলিক হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব, গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সালমা আক্তার রুবি, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই