তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছেলেধরা সন্দেহে এক নারীকে গণধোলাই

ভালুকায় ছেলেধরা সন্দেহে এক নারীকে গণধোলাই   
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
ভালুকা উপজেলায় মল্লিকবাড়ি ইউনিয়নে ধামশুর গ্রামে ছেলে ধরা সন্দেহে মালেকা খাতুন (৪০) নামে এক নারীকে এলাকাবাসি গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পরে আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে (২০জুলাই) উপজেলার ধামশুর গ্রামে।

জানা যায়, ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিযনের পাচগাঁও গ্রামের শাহ আলমের স্ত্রী মালেকা খাতুন ভালুকা সরকারী হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য যাওয়ার পথে ধামশুর সরকারী প্রাথমিক স্কুলে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় স্থানীয় কতিপয় লোক তাকে ছেলে ধরা সন্দেহে মারধর শুরু করে। পরে ভালুকা মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে ভালুকা হাসপাতালে ভর্তি করে। ওই নারী স্থানীয় একটি মোটর সাইকেল কারখানায় কাজের বোয়া হিসেবে কাজ করত।

আহত মালেকা খাতুন জানান,শনিবার সকালে সে অসুস্থবোধ করায় কর্মস্থল থেকে ছুটি নিয়ে ভালুকা হাসপাতালে আসার সময় শরীরটা ক্লান্ত হয়ে যায়। স্থানীয় একটি স্কুলের সামনে বিশ্রাম নিলে আমার সাথে থাকা বাজারের ব্যাগ দেখে স্থানীয়রা মারধর শুরু করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ধামশুর গ্রামে ছেলে ধরা সন্দেহে এক মহিলাকে গনধোলাই দেয়ার খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই