তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে শিশু যৌন নিপীড়নের দায়ে বখাটে গ্রেফতার

সখীপুরে শিশু যৌন নিপীড়নের দায়ে বখাটে সোহাগ গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে ৬ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের দায়ে সোহাগ মিয়া (২২) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার বড়চওনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহাগ ওই গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। এ ঘটনায় ওই শিশুটির বাবা সখীপুর থানায়  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। রোববার সকালে বখাটে সোহাগকে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, গত বুধবার বিকেলে বখাটে সোহাগ ওই শিশুটিকে মোবাইল ফোনে গেমস্ শেখানোর কথা বলে বাড়ির পাশের নির্জন বনে নিয়ে যায়। সেখানে বখাটে সোহাগ শিশুটিকে জড়িয়ে ধরে এবং স্পর্শকাতর স্থানে হাত বুলিয়ে যৌন নিপীড়ন চালায়। লোকজন চলে আসায় বখাটে সোহাগ শিশুটিকে কাউকে কিছু না বলতে নিষেধ করে চলে যায়। পরে শনিবার সকালে ওই শিশুটি তার মা-বাবাকে ঘটনা খুলে বললে ওইদিনই বাবা বাদী হয়ে সখীপুর থানায় বখাটে সোহাগকে একমাত্র আসামি করে মামলা করেন।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, শিশুটির বাবার অভিযোগের প্রেক্ষিতেই সোহাগকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই