তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা

গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি আল মুক্তাদির শাহিন ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনিকে সংবর্ধনা দিয়েছেন সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রবিবার (২১ জুলাই) বিকেলে সহনাটির পাছার বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে পাছার বাজারে নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে একটি আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান গোলাপের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন, সহনাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহি দাস আচার্য্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহিন, সাধারণ সম্পাদক ইউতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আলী আসকর সোহাগ, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম ছোটন, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীন, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, ফয়সাল আহমেদ, সাদ্দাম হোসেন, সোয়েব প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই