তারিখ : ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তর স্বজনদের হাওড় অঞ্চল ভ্রমন সম্পন্ন

নান্দাইলে যুগান্তর স্বজনদের হাওড় অঞ্চলে ৩দিনের আনন্দ ভ্রমন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার যুগান্তর স্বজন সমাবেশ ও নান্দাইল রোড বাজার পর্যটন ক্লাবের আয়োজনে ১৯জুলাই থেকে ২১ শে জুলাই পর্যন্ত তিন দিন ব্যাপী আনন্দ ভ্রমন কিশোরগঞ্জ, নেত্রকোনা ও সুনামগঞ্জ জেলার হাওড় অঞ্চল ভ্রমনের মাধ্যমে রোববার সমাপ্ত হয়েছে। শুক্রবার ৫৪সদস্যের ভ্রমন দল তাড়াইল উপজেলা সদর লঞ্চঘাট থেকে বিশেষ মোনাজাতের মাধ্যমে ভ্রমন শুরু করা হয়।

এসময় তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, নান্দাইলের যুগান্তর স্বজনদের লঞ্চঘাট থেকে বিদায় জানান। মোনাজাত পরিচালনা করেন স্বজন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা হাবিবুল্লা।

৩দিনের ভ্রমনে ভারতের মেঘালয় রাজ্যের পাদদেশ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার টেকেরঘাট এলাকায় অবস্থান করে বিভিন্ন আকর্ষনীয় স্পট টাঙ্গুর হাওর (নীলাদ্রি, বারেক টিলা) সহ দিনব্যাপী অন্যান্য স্থানে অবস্থান করেন। ট্যাগুর হাওর, শনির হাওর, তলার হাওর সহ উল্লেখিত তিন জেলার অগনিত বিশাল হাওরে স্বজনেরা ভ্রমন করেন।

তিনদিনের ভ্রমনে সার্বিক সমন্বয় ও সহযোগীতা করেন নান্দাইল উপজেলার যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা ও পর্যটন ক্লাবের উপদেষ্ঠা মোঃ এনামুল হক বাবুল, উপদেষ্ঠা ভূমি মন্ত্রনালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপদেষ্ঠা সমাজ সেবক মোঃ কামরুজ্জামান মানিক, শিক্ষক মোঃ আল আমিন, আরিফ হোসেন, মোঃ শাহাব উদ্দিন।

এছাড়া ৩দিনের ভ্রমনে যুগান্তর স্বজন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সিনিয়ন শিক্ষক মোঃ হারিছ উদ্দিন ভূইঁয়া, মোঃ হাবিবুল্লা, ওমর ফারুক, গ্রামীন ব্যাংক (অব:) কর্মকর্তা আবু হানিফা, হাবিবুর রহমান হাবিব, মজিবুর রহমান, ফারুক মিয়া, পাভেল, রিয়েন, হাসিম উদ্দিন, ওবায়দুল্লাহ, হাতেম আলী, সাইদুর রহমান কাজল, আরিফুল ইসলাম, লাল মিয়া, ফাহিম, তফাজ্জল হোসেন সহ ৫৪ সদস্যের প্রতিনিধি দল যোগদান করেন। ভ্রমনের শেষ দিনে স্বজনদের মাঝে লটারী অনুষ্ঠানের মাধ্যমে ৫জন বিজয়ীকে মোঃ সাইফুল ইসলামের সৌজন্যে আকর্ষনীয় পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া ৩দিনের ভ্রমনে ফেসবুকের মাধ্যমে সরাসরি লাইফে আকর্ষনীয় দর্শনীয় স্থান সমূহ দেখানো হয়।

উল্লেখ্য, নান্দাইল রোড বাজার পর্যটন ক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ প্রতি বছর বর্ষাকাল ও শীতকালে এই ভ্রমনের আয়োজন করে থাকেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই