তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ফ্রিজ কিনে পেল একলক্ষ টাকা পুরস্কার

তজুমদ্দিনে ফ্রিজ কিনে কলি রাণী দাস পেলেন একলক্ষ টাকা পুরস্কার
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ভোলার তজুমদ্দিনে খাসেরহাট বাজারে মার্সেল ফ্রিজ কিনে এক লক্ষ টাকার পুরস্কার জিতেছেন কলি রাণী দাস। মার্সেল কোম্পানির অফার ‘ঈদের খুষি জমবে বেশি, মার্সেল ফ্রিজে লাখপতি’ প্রোগ্রামে খাসেরহাট বাজারের মেসার্স ভূইয়া ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে তিনি এ পুরস্কার অর্জণ করেন।তার বার কোড নং ২১৩১০০১অঘ১৪৮ বিক্রয়কৃত মার্সেল পণ্যের ঈদ লাখপতি অফারে এক লক্ষ টাকার পুরস্কার পান তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের কলি রাণী দাস।

সোমবার বিকালে খাসেরহাট বাজারে ভূইয়া ইলেকট্রনিক্স শোরুমে তার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন মার্সেলের ডিলার নুরনবী সুমন, শম্ভুপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগের সভাপতি মোঃ জামাল উদ্দিন, ভূইয়া ইলেকট্রনিক্সের মালিক মোঃ লোকমান ভূইয়া, পল্লীসেবা সংস্থার অডিট অফিসার ও সাংবাদিক তরুন দাস প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই