তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা

ভালুকায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষ্যে আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে আজ ২৩ জুলাই দুপুরে ভালুকা উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এই সভায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ওমর হায়াত খান নঈম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে বজলুর রহমান তালুকদার, শাহ্ আলম তরফদার, আশ্রাফুল আলম, রিদওয়ান সারোয়ার রব্বানী, মোশফিকুর রহমান লিটন, তোফায়েল আহম্মেদ বাচ্চু ও নুরুল ইসলাম বাদশা, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমান ভালুকা পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কে.এম. আবুল হোসেন মিলন ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব। সভায় জাতীয় কর্মসূচির আলোকে শোক দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই